আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

নড়াইলে দলিল লেখক সমিতির সাধারণ সভা ও দোয়ার আয়োজন 

ডেক্স রিপোর্ট :
নড়াইল সদর সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নির্বাচিত কমিটির বর্ষপূর্তি উদযাপন, সাধারণ সভা ও মৃত দলিল লেখকদের দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এ উপলক্ষে আজ রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নড়াইল সদর সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক বহুমুখী সমবায় সমিতির হল রুমে সংগঠণটির সভাপতি শাহিদুল হক মোল্লার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর সাব রেজিস্ট্রার মোঃ শাহজাহান হোসেন মোল্লা।
সভায় সংগঠনটির বার্ষিক আয় ব্যায় সহ নতুন করে মসজিদ নির্মাণ এবং অসচ্ছল লেখকদের ভাতা চালু ও মৃত লেখকদের আত্মার জন্য দোয়া মাহফিল সহ সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন দলিল লেখক সমিতির কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক, তরুণ সমাজসেবক এবং যায়যায়দিন ফেন্ডস ফোরাম নড়াইলের সদস্য সচীব মোঃ আনিসুর রহমান।
সভায় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী রাকিবুল ইসলাম, মোঃ বখতিয়ার হোসেন, মোঃ তারিকুল ইসলাম সহ প্রমুখ।
এছাড়া বক্তব্য রাখেন সিনিয়ার দলিল লেখক অবনি সিংহ, সাইদুর রহমান ভিকু, মোঃ বাদশা মিয়া সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মুকুল হোসেন, সাবেক সাধারন সম্পাদক মোঃ আরমান আলী খান, আল আমিন সহ অনান্য দলিল লেখকবৃন্দ। পরে রেজিস্ট্রি অফিস জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ রেজাউল করিমের দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।
সভায় যদি কোন দলিল লেখক মৃত্যবরণ করেন তাহলে ঐ দিন সকল প্রকার দলিল লেখা থেকে লেখকবৃন্দ কলম বিরতি করবে এবং ঐ দিন কোন জমা জমি রেজিষ্ট্রি করা হবে না মর্মে সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ